আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৭, ১৬:১২

সাহস ডেস্ক

হজ করতে গিয়ে সৌদি আরবে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন- বাগেরহাটের ইদ্রিসুর রহমান (৭৯), খুলনার আবুল হোসেন শেখ (৬১), পাবনার আবদুর সাত্তার (৫৬) ও কুমিল্লার মানিক মিয়া (৭৪)।

স্থানীয় সময় ২৪ আগস্ট (বৃহস্পতিবার) শেখ ইদ্রিসুর রহমান মক্কা আল মুকাররমায় অসুস্থ হয়ে মারা যান। তার বাড়ি বাগেরহাট জেলার রামপাল উপজেলার বাইনতলা গ্রামে। তার পাসপোর্ট নম্বর বিকে ০৮৪৬২২৪ ও পিলগ্রিম আইডি ০৬৩৮০৮৫।

খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনার আবুল হোসেন শেখ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মক্কা আল মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর বি জে ০৬১০৭৭৭ ও পিলগ্রিম আইডি ০৬৩৮০৫৪।

পাবনা জেলার চাদমোহর উপজেলার হানডিয়াল গ্রামের আবদুর সাত্তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মক্কা আল মুকাররমায়। তার পাসপোর্ট নম্বর বিজে ০৯৬৯৪৫১ ও পিলগ্রিম আইডি ১৩১৮২২৬।

স্থানীয় সময় ২৩ আগস্ট (বুধবার) বিকেলে কুমিল্লা আদর্শ সদর জেলার মানিক মিয়া অসুস্থ হয়ে মক্কা আল মুকাররমায় তার হোটেলে মারা যান। তার পাসপোর্ট নম্বর বিপি ০০৯৭৮৯৩ ও পিলগ্রিম আইডি ১২০৩১৬৯।

এদিকে মক্কা ও মদিনায় অবস্থিত বাংলাদেশ হজ মিশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সৌদি আরবে এ পর্যন্ত মোট ২৭ জন বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত