সৌদি আরবে ২ বাংলাদেশির মৃত্যু

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৭, ১৬:২৪

সাহস ডেস্ক

সৌদি আরবের আল খারিজ ও দাম্মামে পৃথক দু’টি ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। তারা হলেন- আল খারিজে নিহত মাঈন উদ্দিন শাহ আলম (৩৫) কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত হাজী শাহ আলমের ছেলে। দাম্মামে নিহত অপর ব্যক্তি নুর ইসলাম (৪৩), তার গ্রামের বাড়ি লাঙ্গল জোড়া সদরের জামালপুরে।

নিহত মাঈন উদ্দিনের ছোট ভাই নিজাম উদ্দিন জানান, মাঈন উদ্দিন সৌদি আরবের রিয়াদ শহর থেকে ৮০ কিলোমিটার দূরবর্তী আল খারিজ নামক স্থানে ভাড়ায় একটি দোকান নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। স্থানীয় সময় গত  ২৮ নভেম্বর (মঙ্গলবার) রাত ১০টায় দোকানে একদল ছিনতাইকারী হানা দেয়। ছিনতাইকারীরা দোকানের মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় মাঈন উদ্দিন তাদের পেছনে ধাওয়া করে হাইওয়ে রাস্তায় গেলে দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা দিলে মাথায় প্রচণ্ড আঘাত পান। পরে স্থানীয় লোকজন তাকে কিং খালিদ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, গত ২৭ নভেম্বর (সোমবার) দাম্মাম শহরের হাফার আল বাতেন সংলগ্ন আল কাইছুমায় কর্মরত অবস্থায় বিল্ডিংয়ের দেওয়াল চাপা পড়ে নুর ইসলাম নামে এক বাংলাদেশি ঘটনাস্থলেই নিহত হন। নিহত নুর ইসলাম ফ্রি ভিসায় দীর্ঘদিন ধরে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত