সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নয়জন নিহত

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ১৭:০৬

সাহস ডেস্ক

সৌদি আরবের আল-বাহা প্রদেশে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নয়জন প্রবাসী শ্রমিক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ছয়জন। 

২০ জানুয়ারি (শনিবার) স্থানীয় সময় সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। খবর সৌদি গেজেটের।

নিহত তিন বাংলাদেশি হলেন-মালাম মিয়া, আলম শাহ মিয়া, সাইফুল ইসলাম আবু বশির। নিহতদের মধ্যে মিশরীয় চারজন হলেন-মোহাম্মদ সাঈদ আল আতিফ, হানি আল আহমেদ, মাজিদ আল সাঈদ এবং আলী উইন আলাবদিন। নিহতদের ভারতীয়দের মধ্যে একজনের নাম শাহ আলম। অন্যজনের নাম জানা যায়নি।   

খবরে বলা হয়, কাতারের মালিকানাধীন একটি ক্যাটারিং কোম্পানিতে চাকরিরত ওই প্রবাসী শ্রমিকেরা বালজুরাসি হাসপাতালে খাবার বিতরণের কাজ করতেন। ছুটির দিন কাটাতে তারা কুনফুদা পাহাড়ি এলাকায় যাওয়ার পথে একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে।

দুর্ঘটনার পরই সৌদি রেড ক্রিসেন্ট, স্বাস্থ্য মন্ত্রণালয় এবং জরুরি সহায়তা বিভাগের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ চালায়।

আহতদের নিয়ে যাওয়া হয় কাছের প্রিন্স মিসারি হাসপাতালে। পরে গুরুতর আহত এক বাংলাদেশি ও অপর এক ভারতীয় নাগরিককে বাদশাহ ফাহাদ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

এ ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আল বাহা প্রদেশের আমির প্রিন্স ড. হোসেম বিন সৌদ বিন আবদুল আজিজ। এছাড়া তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

একই সঙ্গে আহত শ্রমিকদের সব ধরণের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন আমির।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত