লাইভ শো’তে সহকর্মীর অন্তর্বাস খুলে দিলেন উপস্থাপক (ভিডিও)

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৬, ১৩:২২

সাহস ডেস্ক

টেলিভিশনে প্রচারিত লাইভ অনুষ্ঠানে উপস্থাপকের নির্বুদ্ধিতা মাঝেমাঝেই সমালোচনার জন্ম দেয়। দুমাস আগেই টেলিভিশনে লাইভ গেমশো চলাকালীন সবাইকে স্তম্ভিত করে এক প্রতিযোগীর বুকে চুমু খেয়ে বিতর্ক জড়িয়েছিলেন এক উপস্থাপক। এবার আরও এক টিভি উপস্থাপক লাইভ অনুষ্ঠানেই সহকর্মীর আন্তর্বাস দেখিয়ে জঘন্য রুচির পরিচয় দিলেন। লাইভ প্রদর্শনের সময় নারী সহ-উপস্থাকের টপ তুলে তার অন্তর্বাস ও স্তন উন্মুক্ত করে ঠাট্টা করেছেন একজন উপস্থাপক।

জানা গেছে, লাইভ শো চলাকালীন তার নারী সহ-উপস্থাপক ভেনেসা অলিভেইরার পিঠে বিশ্রীভাবে হাত বোলান উপস্থাপক হারমান হোসে লেভান্টা। দৃশ্যতই ভেনেসা এতে অস্বস্তি বোধ করে, ওই উপস্থাপককে গায়ে হাত দিতে বারণ করেন। শকিং ঘটনাটি ঘটে এর পরপরই। কোন কারণ ছাড়াই ওই উপস্থাপক ভেনেসার টপ তুলে ধরে লাইভ শোয়ে তার অন্তর্বাস দেখিয়ে দেন।

সহকর্মীর সঙ্গে এমন আচরণে ভেনেসা ব্যাপক চটলেও লাইভ শোয়ে প্রকাশ্যে এ নিয়ে কিছু বলেননি। প্রফেশনালি হেসে বিষয়টিকে তত্‍‌ক্ষণাত্‍‍‌ হালকা করে দিয়েছেন। তবে, ব্যক্তিগতভাবে তিনিও মনে করেন হোসে তার শ্লীলতাহানি করেছেন। ওই উপস্থাপক এখন পিঠ বাঁচাতে ঘটনাটিকে নিছকই দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করছেন। নারী সহকর্মীর কাছে করজোড়ে ক্ষমাও নাকি চেয়েছেন। কিন্তু, তার পরেও যে প্রশ্নটা উঠছে, এভাবে জঘন্য কাজ করে, কেউ কি পার পেতে পারে?

অশালীন এই ঘটনাটি ঘটেছে একটি পর্তুগিজ টিভি শোয়ে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এখন ভাইরাল হয়েই ছড়াচ্ছে সেই টিভি শোয়ের ক্লিপটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত