ভাগ্য বদলাতে জন্মতারিখ মেনে বাড়িতে রাখুন এই জিনিসগুলো

প্রকাশ : ১৬ মে ২০১৭, ১৮:৪৪

সাহস ডেস্ক

প্রত্যাশা আর প্রাপ্তির মধ্যে বিস্তর ফারাক মানুষকে হতাশ করে তোলে। হাজার মাথা খুঁটেও কোনও লাভ হয় না। ফেং শুই বলছে, জন্মতারিখ মেনে আপনি কয়েকটা জিনিস শুধু ঘরে রাখুন। ব্যস। দেখবেন বাধা-বিপত্তি কাটিয়ে আপনার ভাগ্যের চাকা কেমন ঘুরতে শুরু করেছে। এই নিয়ম মেনে চললেই আপনার ভাগ্য একদম হাতের মুঠোয় থাকবে।

১. আপনার জন্মতারিখ যদি কোনও মাসের ১, ১০, ১৯ ও ২৮ তারিখ হয় তাহলে আপনার জন্মের নম্বর তিন। আপনি বাড়িতে একটা কাঠের বাঁশি রাখুন দেখবেন কয়েকদিনের মধ্যেই আপনার বাড়িতে সুখ,শান্তি, সমৃদ্ধিতে ভরে উঠবে।

২. আপনি যদি কোনও মাসের ২, ১১ ও ২৯ তারিখে জন্ম নেন তাদের নম্বর দুই। ঘরের উত্তর-দক্ষিণ মুখ করে সাদা হাতির একটা শোপিজ রাখুন৷দেখবেন বাড়ির কোনায় কোনায় শান্তি আর পজিটিভ এনার্জি ছড়িয়ে পরবে।

৩. আপনার জন্মতারিখ যদি কোনও মাসের ৩, ১২ ও ৩০ তারিখ হয় তাহলে আপনার জন্মের তিন। বাড়ির উত্তর-পূর্ব দিকে রুদ্রাক্ষের মালা ঝুলিয়ে রাখুন দেখবেন আপনার জীবনে ভালবাসা আর খুশিতে ভরে গেছে।

৪. আপনি যদি কোনও মাসের ৪, ১৩ অথবা ২২ তারিখ জন্মান তাহলে আপনার জন্ম নম্বর চার। সৌভাগ্য ফেরাতে বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে কয়েকটা কাঁচের টুকরো রাখুন। তবে সেই কাঁচের মধ্যে কোথাও যেন না ফাটল থাকে।

৫. কোন মাসের ৫, ১৪ ও ২৩ তারিখ যদি আপনার জন্মতারিখ হয় তাহলে আপনার জন্মের নম্বর পাঁচ। আপনার বাড়ি ধনসম্পদে ভরে উঠবে যদি বাড়ির উত্তর দিকে আপনি কুবের লক্ষ্মী রাখেন।

৬. আপনার জন্মতারিখ যদি কোনও মাসের ৭, ১৬ ও ২৫ তারিখ হয় তাহলে আপনার জন্মের নম্বর সাত। এদের ভাগ্য ফেরাতে হলে বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে গাঢ় খয়েরি রঙের রুদ্রাক্ষ রাখতে হবে।

৭. কোন মাসের ৬, ১৫ ও ২৪ তারিখ যদি আপনার জন্মতারিখ হয় তাহলে আপনার জন্মের নম্বর ছয়। আপনার অবশ্যই উচিত বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে ময়ূরের পালক রাখা। তারপরই দেখবেন ম্যাজিক। প্রাচুর্য্যে ভরে যাবে আপনার সংসার।

৮. কোন মাসের ৯, ১৮ ও ২৭ তারিখ জন্ম তারিখ যাদের তাদের জন্ম নম্বর নয়। আপনারা বাড়ির দক্ষিণ দিকে কালো রঙয়ের ক্রিস্টাল রাখুন। দেখবেন সমস্ত নেগেটিভিটি উধাও।

৯. আপনার জন্মতারিখ যদি কোনও মাসের ৯, ১৮ ও ২৭ তারিখ হয় তাহলে আপনার জন্মের নম্বর নয়। আপনি শীঘ্রই বাড়িতে একটা আর অফিসে একটা ছোট পিরামিড রাখুন। অবশ্যই দক্ষিণ মুখ করে রাখবেন। তারপর দেখুন আপনার উন্নতি কে আটকায়!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত