ভাটারায় শিশু ধর্ষণকারী আ.লীগ সাধারণ সম্পাদকের ভাই

প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৬, ১৫:৪৬

সাহস ডেস্ক

রাজধানীর ভাটারায় পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশু নির্যাতনকারী-ধর্ষক রাশেদ খন্দকার ও তার দুই সহযোগীর শনাক্ত করেছে পুলিশ। তবে তাদের এখনো গ্রেপ্তার করতে পারেনি।

ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল মোত্তাকিন বলেন, ‘রাশেদ খন্দকার ভাটারা থানার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ খন্দকারের ছোট ভাই। এ বিষয়টি আমরা নিশ্চিত হতে পেরেছি। তাকে কোনো ছাড় দেওয়া হবে না। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। কিন্তু রাশেদ পালিয়ে গেছে।’

এদিকে ওই কিশোরীর বাবা বলেন, আমার মেয়ের যে সর্বনাশ করেছে তার উপযুক্ত শাস্তি চাই। শুধু তাকে ধর্ষণই করেনি, মারধরও করা হয়েছে।

এদিকে ওই ঘটনা জানার পর ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান জোনের ডিসি খোন্দকার মোশতাক আহমেদ ভিকটিমকে দেখতে দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। পরে সাংবাদিকদের তিনি বলেন, ‘অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। আমরা চাই না এ ধরনের সামাজিক অপরাধ বৃদ্ধি পাক।’

ওই কিশোরীর বাবা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহিন নামে এক প্রতিবেশী তার মেয়েকে ডেকে ছমির উদ্দীন মার্কেটের পাশের একটি ভবনের দ্বিতীয় তলায় নিয়ে যায়। সেখানে আগে থেকেই অবস্থান করছিল রাশেদুল ও তার আরেক সহযোগী নাজমুল।

তিনি আরো জানান, সেখানে কিশোরী গেলে রাশেদুল তাকে ধর্ষণ করে। বিষয়টি সে সবাইকে বলে দেবে বললে রাশেদুলের সহযোগী শাহীন ও নাজমুল বেধড়ক মারধর করে। পরে রাত সাড়ে ১২টার দিকে তাকে আহত অবস্থায় বাসার সামনে ফেলে যায়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ওই কিশোরীর চিকিৎসা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত