বগুড়ায় এমপি পত্নী ও শ্যালকের জয়লাভ

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৬, ১৮:৪৮

সাহস ডেস্ক

বগুড়া জেলা পরিষদ নির্বাচনে সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলা নিয়ে গঠিত সংরক্ষিত ৩নং ওয়ার্ডে বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নানের পত্নী সাহাদারা মান্নান শিল্পী বিজয়ী হয়েছেন।

এছাড়াও সাধারণ সদস্য পদে ৯নং ওয়ার্ড (সোনাতলা) থেকে বিজয়ী হয়েছেন এমপি'র শ্যালক অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন। এক্ষেত্রে তিনি পরাজিত করেছেন তারই ভায়রা ভাই (স্ত্রীর দুলাভাই) জাকির হোসেন নবাবকে।

বগুড়া জেলা পরিষদের ৯নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে এমপি শ্যালক বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিনহাদুজ্জামান লিটন টিউবওয়েল প্রতীকে ৫৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তারই ভায়রা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব। তিনি হাতি প্রতীক নিয়ে পেয়েছেন ৩৬ ভোট।

অপরদিকে সোনাতলা ও সারিয়াকান্দি নিয়ে গঠিত ৩নং ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে এমপি পত্নী সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদার মান্নান শিল্পী ফুটবল প্রতীক নিয়ে মোট ৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবিনা ইয়াসমিন হরিণ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩২ টি। নির্বাচিত দুইজন সর্ম্পকে ভাইবোন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত