x

এইমাত্র

  •  ‘অপারেশন টোয়ালাইট’ সমাপ্ত ঘোষণা
  •  বৃষ্টির কারনে বাংলাদেশ-শ্রীলঙ্কা ২য় ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত

যশোরে দু’দল ডাকাতের বন্দুকযুদ্ধে যুবক নিহত

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৭, ১৬:১৮

সাহস ডেস্ক

যশোরে বন্দুকযুদ্ধে রাসেল রনি নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রনি চৌগাছা মাঠপাড়ার কমর আলীর ছেলে। তাঁর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে আটটি মামলা রয়েছে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং চৌগাছার সলুয়া বাজারের মাঝামাঝি এলাকায় মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

তবে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলছেন, দুই দল ডাকাতের মধ্যে গুলি বিনিময়ে তিনি নিহত হয়েছেন। আর চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দাবি, পুলিশের সঙ্গে ডাকাতদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, মঙ্গলবার রাত দুইটায় সড়কে পিকআপ-মাইক্রোবাস থামিয়ে ডাকাতি হচ্ছে বলে ভুক্তভোগীরা পুলিশকে খবর দেয়। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযানে যায় পুলিশ। এ সময় ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করলে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দেশি শুটারগান, গুলি, হাত করাত, ধারালো হাসুয়া-ছোরা ও রশি উদ্ধার করা হয়। এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি লাম উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, এলাকাটি যশোর সদর উপজেলা ও চৌগাছা উপজেলার সীমান্তবর্তী হওয়ায় দুই থানার পুলিশ অভিযানে অংশ নেয়। তবে প্রথমে ঘটনাস্থলে যায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। নিহত রনির বিরুদ্ধে ডাকাতি ও দস্যুতার অভিযোগে আটটি মামলা রয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, দুইদল ডাকাতের বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ সময় গুলি, অস্ত্র, রশি জব্দ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত