নালিশ করা বিএনপির স্বভাবে পরিণত হচ্ছে : সেতু মন্ত্রী

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৭, ১৯:১০

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জ নির্বাচন নিরপেক্ষ হওয়ার পরও পরাজিত বিএনপি এখনো নালিশ করেই যাচ্ছে। যা তাদের স্বভাবে পরিণত হয়েছে। তাই তাদের দলের নাম বাংলাদেশ ন্যাশনাল পার্টি (বিএনপি) পরিবর্তন করে ‘নালিশ পার্টি’ রাখা উচিত বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।  

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে সাভারের হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনা এড়াতে সচেতনতামূলক প্রচারণায় অংশ নিতে এসে মন্রী  এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের অধীনে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের মত ফ্রি ফেয়ার ও মডেল নির্বাচন সম্প্রতিকালে বাংলাদেশে হয়নি। যা সব মহলে প্রশংসিত হয়েছে। কিন্তু সেটা নিয়েও তারা (বিএনপি) সন্দেহ শুরু করছে। স্বভাবতই তারা সব ব্যাপারে অন্ধকারে ঢিল ছোড়ে। কোথাও সত্যতা পায় না। তাই এসব মিথ্যা নালিশি আবদারের কারণে তাদের দলের নাম পরিবর্তন করে ‘নালিশ পার্টি’ রাখা উচিত। কারণ তারা নালিশ নির্ভর পার্টিতে পরিণত হয়েছে। তাদের নেতারা কর্মসূচি দেন ঘরে বসে। তাই তাদের কর্মীরাও রাস্তায় বের হন না। তাদের আর আন্দোলনও করা হয় না।’

৭ খুন মামলার রায়ের বিষয়ে মন্ত্রী বলেন, অপরাধীরা কেউ পার পাবে না। নারায়ণগঞ্জের সাত খুন মামলায় ২৬ জনের ফাঁসির আদেশ হয়েছে। আর আইন প্রয়োগকারী সংস্থার এত সদস্যের ফাঁসির আদেশ সাম্প্রতিককালে বাংলাদেশে নজিরবিহীন। এটা কেউ কল্পণাও করতে পারেনি। বিশ্বজিৎ হত্যাকাণ্ডে জড়িত সরকারি দলের লোকদেরও দণ্ড হয়েছে। দেশের বিচার বিভাগ যে স্বাধীন তা প্রমাণ হয়েছে।

এসময় মন্ত্রী যানজট নিরসনে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার থেকে হেমায়েতপুর পর্যন্ত উভয় পাশে এক কিলোমিটার এলাকা আট লেনে উন্নীতকরণের ঘোষণা দেন।

এসময় মন্ত্রীর সঙ্গে সাভারের সাংসদ ডা. এনামুর রহমান, বিশিষ্ট লেখক সৈয়দ আবুল মকসুদ ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত