ভারতের জেল থেকে পালাল ৩ বাংলাদেশি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৭, ১৬:৫৪

সাহস ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কোচবিহার জেলা সংশোধনাগার থেকে সাজাপ্রাপ্ত তিন বাংলাদেশি বন্দী পালিয়ে গেছে। এদের মধ্যে একজন পুলিশের হাতে গ্রেপ্তার হলেও বাকি দুজন পলাতক রয়েছে। 

২২ জানুয়ারি (রবিবার) সন্ধ্যায় বন্দীদের যখন গারদে ঢোকানো হচ্ছিলো সেই সময় বিষয়টি কারা কর্তৃপক্ষের নজরে আসে। পালতক আসামিরা হলেন- আব্দুল রশিদ (২৮), আব্দুল মাজিদ হামিদ (৪০) এবং আশরাফুল আলম (১৮)।

কোচবিহার জেলা সংশোধনাগার সূত্র জানায়, তিন বাংলাদেশি বন্দী জেল থেকে পালিয়ে যায়। জেলের ভেতর থেকে বাইরে যাওয়ার নর্দমার লোহার শিক বাঁকা করে ওই বাংলাদেশি বন্দীরা পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে সংশোধনাগার কর্তৃপক্ষ অনুমান করছে। ভারতে অনুপ্রবেশের দায়ে ২০১৫ সালে  গ্রেপ্তার হওয়া ওই তিন বাংলাদেশি বন্দীর দুই বছরের কারাভোগের সাজা হয়েছিলো।

তবে সংশোধনাগার থেকে তিন বন্দী পালালেও এদিন সন্ধ্যার পর সংশোধনাগারের কিছুটা দূরে কোচবিহার থানার শুটকাবাড়ি এলাকা থেকে ধরা পড়ে আব্দুল রশিদ। তবে অপর দুই বন্দী এখনও পলাতক রয়েছে। এই ঘটনার খবর পেয়েই সংশোধনাগারে ছুটে আসে পুলিশ।

কোচবিহার জেলা সংশোধনাগার পরিদর্শক কমিটির সদস্য খোকন মিয়া জানান, এসব ঘটনায় কারা কর্তৃপক্ষের গাফিলতি রয়েছে কিনা তা খতিয়ে দেখা হবে। পলাতক দুই বাংলাদেশি বন্দীর খোঁজে কোচবিহার জেলার সীমান্তবর্তী এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত