আগৈলঝাড়ায় মদ্যপানে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৭, ১৯:২৯

বরিশালের আগৈলঝাড়ায় বিয়ের অনুষ্ঠানে বিষাক্ত মদ্যপানে দশম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর অসুস্থ হয়েছেন অন্তত আরো তিনজন। পোস্টমর্টেম ছাড়াই নিহতের মৃতদেহ কবর দেওয়া হয়েছে। ঘটনার পর ভিপি ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

জানা গেছে, উপজেলার শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের ছাত্রদল সমর্থিত সাবেক ভিপি সেলিম সরদারের বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উত্তর শিহিপাশা গ্রামের জসীম সরদারের ছেলে ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র সোলায়মান। এ সময় সোলায়মান তার বন্ধু একই গ্রামের সহিদ সরদারের ছেলে সজল সরদার, ছত্তার জমাদ্দারের ছেলে জাফর জমাদ্দার, টিটু সরদারের ছেলে হাসিবুল সরদার মিলে শনিবার রাতে বিষাক্ত স্পিরিট পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি কাউকে না জানিয়ে দু’দিন বাড়িতে রেখে গোপনে চিকিৎসা করার পরেও তাদের অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে সোলায়মানকে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়।

কর্তব্যরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন অসুস্থ সোলায়মানের বরাত দিয়ে সাংবাদিকদের জানান, বিষাক্ত অ্যালকোহল জাতীয় মাদকসেবন করায় তার এই অবস্থা হয়েছে। উপজেলা হাসপাতাল থেকে তাৎক্ষণিক সোলায়মানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করলে পথেমধ্যে সে মারা যায়।

সোলায়মানের বন্ধু হাসিবুলসহ অন্যরা বিষাক্ত স্পিরিট পানে অসুস্থ হয়ে প্রথমে হাসপাতালে চিকিৎসা নিলেও ঘটনা জানাজানির পর তারা গোপনে চিকিৎসা নিচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বিষয়টি তদন্ত করা হয়েছে। বিষাক্ত মাদকসেবনে সোলায়মান মারা যায়নি। সে জন্ডিসে আক্রান্ত হয়ে মারা গেছে বলে তিনি দাবি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত