শুভ্রা মূখার্জী মেমোরিয়াল হাসপাতালের সাইনবোর্ড স্থাপন

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৩২

সাহস ডেস্ক

ভারতের রাষ্ট্রপতি প্রণব মূখার্জীর সহধর্মিণী শুভ্রা মূখার্জীর নামে প্রস্তাবিত ‘শুভ্রা মূখার্জী মেমোরিয়াল হাসপাতাল’ এর স্থান পরিদর্শন ও সাইনবোর্ড স্থাপন করলেন বেঙ্গল গ্রুপ ও আরটিভি’র ভাইস চেয়ারম্যান মো.জসিম উদ্দিন।

৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুরে শূভ্রা মূখার্জী ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ ও বেঙ্গল গ্রুপ ও আরটিভি’র ভাইস চেয়ারম্যান মো.জসিম উদ্দিন নড়াইল সদরের বাঁশভিটা এলাকায় প্রস্তাবিত ‘শুভ্রা মূখার্জী মেমোরিয়াল হাসপাতাল’ এর স্থান পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি সেখানে হাসপাতালের নামের সাইনবোর্ড স্থাপন করেন।

বেঙ্গল গ্রুপসহ কয়েকটি গ্রুপের যৌথ উদ্যোগে নড়াইলের বাঁশভিটা এলাকায় ২০ বিঘা জমির উপর ৫০ শয্যা বিশিষ্ট এ অত্যাধুনিক হাসপাতাল তৈরি করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন-শারমিন গ্রুপের চেয়ারম্যান ইসমাইল হোসেন, ল্যাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর (সিআইপি), সাবেক সচিব ও মুক্তিযোদ্ধা মো. মোসা, নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান মো. সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র মো.জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, শুভ্রা মূখার্জীর মামাতো ভাই কার্তিক ঘোষ, নড়াইল কণ্ঠের সম্পাদকসহ অন্যরা।

প্রতিনিধি দল নড়াইল সার্কিট হাউজে স্থানীয় রাজনীতিবিদ ও প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত