স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও: মূলহোতা গ্রেপ্তার

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:১৭

সাহস ডেস্ক

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক এসএসসি পরীক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকিদাতাদের মূলহোতা সম্রাট মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার(সার্কেল) আমীনুল ইসলাম জানিয়েছেন, শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে তাকে কোটালীপাড়া উপজেলার হরিনাহাটি এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। অন্য আসামিদেরকেও গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (১৩ ফেব্রুয়ারি) আদালতে সোপর্দ করা হবে।

ওই পরীক্ষার্থীর স্বজনরা জানান, রবিবার (০৫ ফেব্রুয়ারি) রাতে সে ঘরের বারান্দায় বসে পড়াশোনা করছিল। ঘরে ঘুমাচ্ছিলেন তার মা-বাবা। এসময় পিঞ্জুরী গ্রামের মাদকসেবী সম্রাট মণ্ডল এবং তার সহযোগী সজল বিশ্বাস ও মিঠু বসু তাকে তুলে নিয়ে গিয়ে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। এ অপমান সইতে না পেরে রাতে‍ই ওই স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

এদিকে, ভিডিওর ঘটনা ফাঁস করলে স্কুলছাত্রীর পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলেও হুমকি দেয় বখাটেরা। তাই এতোদিন বিষয়টি গোপন রেখেছিল ওই স্কুলছাত্রীর পরিবার।

স্কুলছাত্রী জানায়, পিঞ্জুরী গ্রামের শ্রীধাম মণ্ডলের ছেলে সম্রাট মণ্ডল দীর্ঘদিন ধরে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হন। এতে সম্রাট ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটান।

বিষপানের পর প্রথমে তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার উন্নতি হলে ফের তাকে ভর্তি করা হয় কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। বর্তমানে সে এখানে চিকিৎসাধীন রয়েছে।

ওই ছাত্রীর বাবা বলেন, এ ঘটনা ফাঁস করলে বখাটেরা আমাদের হত্যার হুমকি দেয়। তাই তাদের ভয়ে এতোদিন আমি থানায় অভিযোগ দায়ের করতে পারিনি। ঘটনার পর আমার মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এসএসসি পরীক্ষা দিতে পারছে না। আমি এ ঘটনার বিচার চাই।

ওই ছাত্রী কোটালীপাড়া উপজেলার একটি বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল। এ ঘটনার পর থেকে ওই স্কুল ছাত্রীর পরীক্ষা দেওয়া বন্ধ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত