মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে যুবলীগকর্মী নিহত

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১০:০৪

সাহস ডেস্ক

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শাহজালাল মিজি (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। রবিবার (১২ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ৩টার দিকে সদরের বৈখর এলাকার কাঠবাগানে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির কাছ থেকে দুটি বিদেশি পিস্তলসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। শাহজালাল ২২ মামলার পলাতক আসামি ছিলেন। সাত মামলায় তার বিরুদ্ধে পরোয়ানা ছিল।

জেলার পুলিশ সুপার জায়েদুল আলম জানান, শীর্ষ সন্ত্রাসী ও যুবলীগকর্মী শাহজালালকে নিয়ে অস্ত্র উদ্ধারে মুন্সীগঞ্জ সদরের বৈখর এলাকার কাঠবাগানে যায় পুলিশ। একপর্যায়ে শাহজালালের লোকজন পুলিশের কাছ থেকে তাঁকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে তাদের বন্দুকযুদ্ধ হয়। এ সময় শাহজালাল মিজি নিহত হন। এই ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হন।

মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, ‘শাহজালাল মিজি নিজেকে যুবলীগকর্মী পরিচয় দিয়ে এলাকায় ব্যানার, ফেস্টুন লাগাতেন। কিন্তু আমার জানামতে তিনি যুবলীগের কোনো কমিটিতে ছিলেন না।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত