‘খালেদাকে ছাড়া জনগণ নির্বাচন হতে দেবে না’

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৪৪

সাহস ডেস্ক

প্রতিহিংসাবশত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা হওয়ার কথা বলে প্রধানমন্ত্রী আদালতকে প্রভাবিত করছেন বলে অভিযোগ করেছে বিএনপি। দলটি বলছে, খালেদা জিয়াকে বাদ দিয়ে জনগণ নির্বাচন হতে দেবে না।

১৯ ফেব্রুয়ারি (রবিবার) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের এই অবস্থানের কথা জানান জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির এই নেতা বলেন, এক-এগারোর সরকারের ধারাবাহিকতায় বর্তমান সরকারও জিয়া পরিবার ও জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংসের ষড়যন্ত্র করছে। এ সময় জার্মানির মিউনিখে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে খালেদা জিয়ার মামলা প্রসঙ্গে দেওয়া প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করেন তিনি।

‘সাজা হবে, উনারা কী করে জানছেন? উনি কী করেছেন যে উনার সাজা হবে। এটা সরকারি দলের এবং সরকারি দলের যিনি প্রধান (প্রধানমন্ত্রী), তাঁর হচ্ছে মনের বাসনা। প্রতিহিংসা চরিতার্থ করার এটা একটা পরিকল্পনা’, বলেন রিজভী।

খালেদা জিয়া ছাড়া নির্বাচন হবে না উল্লেখ করে রিজভী বলেন, বিএনপির চেয়াপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না।

জাতীয় প্রেসক্লাবের সামনে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ আন্দোলনের এক মানববন্ধন থেকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত