‘সুন্দরগঞ্জে সুষ্ঠু নির্বাচন নিয়ে জনমনে শঙ্কা রয়েছে’

প্রকাশ : ১৩ মার্চ ২০১৭, ২০:৩১

ফরহাদ আকন্দ

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে জনমনে ব্যাপক শঙ্কা রয়েছে বলে মনে করছেন জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

সেজন্য নতুন নির্বাচন কমিশনকে ২২ মার্চের উপ-নির্বাচন অবাধ নিরপেক্ষভাবে সম্পন্ন করার মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে বলে জানান তিনি।

সোমবার দুপুরে প্রেসক্লাবে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

গাইবান্ধা প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আরো বলেন, ‘আ.লীগ মুখে জামায়াত-শিবিরের বিরুদ্ধে কথা বললেও সুন্দরগঞ্জে বিভিন্ন সময়ে তারা জামায়াত-শিবিরকে লালন করেছে। কেননা এমপি লিটন হত্যার সঙ্গে সংশ্লিষ্ট জাতীয় পার্টির সাবেক কর্নেল (অব) ডা. আব্দুল কাদের খাঁনের প্রধান সহযোগী ছিল উপজেলা আ.লীগের সহ-দফতর সম্পাদক চন্দন সরকার। এমনকি সুন্দরগঞ্জের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও তার দলীয় সমর্থকরা জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন বলেও তিনি দাবি করেন।’

ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, ‘এমপি লিটন হত্যাকাণ্ডে জাতীয় পার্টির সাবেক কর্নেল (অব) ডা. আব্দুল কাদের খাঁন গ্রেপ্তার হলেও জাতীয় পার্টির প্রার্থী হিসেবে তিনি কোনো ইমেজ সংকটে ভুগছেন না। এছাড়াও নির্বাচনে ভোটারদের মধ্যে এ নিয়ে কোনো প্রতিক্রিয়া হবে না।’

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক এমপি আব্দুর রশিদ সরকার, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহজাহান খান আবু, সাংবাদিক মো. তৌহিদুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত