বিশ্বের সব দেশে ক্ষমতাসীন দলের অধিনেই নির্বাচন হয়: নাসিম

প্রকাশ : ১৯ মার্চ ২০১৭, ১৬:৫৫

সোহাগ লুৎফুল কবির

ভারত, আমেরিকাসহ বিশ্বের সকল গণতান্ত্রিক রাষ্ট্রে ক্ষমতাসীন দলের অধীনে জাতীয় নির্বাচন হয়। আগামী নির্বাচনে বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রবিবার (১৯ মার্চ) বেলা আড়াইটার দিকে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজেন কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আমেরিকার প্রেসিডেন্ট ওবামা নিজেই ক্ষমতায় থেকে তার দলের প্রার্থী হিলারীর পক্ষে ভোট প্রার্থনা করেছিলেন। তারপরও বিরোধীদলীয় প্রার্থী ডোনাল্ড ট্র্যাম্প নির্বাচিত হয়েছেন।

মোহাম্মদ নাসিম বলেন, একটি রাজনৈতিক দল ২০১৪ সালের নির্বাচনের বন্ধ করার উদ্দেশ্যে সারাদেশে জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যায় লিপ্ত হয়েছিল। তারা টার্গেট করে পুলিশকে হত্যা করেছে। তারপরও নির্বাচন হয়েছে। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জঙ্গীবাদ প্রতিরোধে ভারত-পাকিস্তানসহ ইউরোপ আমেরিকার উন্নত রাষ্ট্রগুলো যেখানে ব্যর্থ হয়েছেন, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সফলতা অর্জন করেছে। বাংলাদেশের পুলিশ জীবন দিয়ে জঙ্গীবাদ নির্মূল করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত