ছাত্র ইউনিয়ন বেসরকারি বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি

প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ১৯:৪৭

সাহস ডেস্ক

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। 

এতে মশিউর সজীব সভাপতি ও শাহাদত হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ৩য় বেসকারি বিশ্ববিদ্যালয় সংসদের সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে ১৯ মার্চ (রবিবার) রাতে রাজধানীর ছাত্র ইউনিয়নের কার্যালয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়। 

৪টি সদস্যপদ খালি রেখে ২৭ সদস্য বিশিষ্ট কমিটির নেতৃবৃন্দরা হলেন, সহ সভাপতি সূর্য পলাশ, জয় বনিক, নুসরাত খানম, সহ সাধারণ সম্পাদক প্রণব কান্তি মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক এম.এম শাহরিয়ার, কোষাধ্যক্ষ সাদ্দাম হোসেন জয়, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম মাছুম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শাওন বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক সোহানা তাসনিমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজাদ হোসেন, সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পরমা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজিব, ক্রীড়া সম্পাদক প্রান্ত, সদস্য যথাক্রমে আরেফিন মাহামুদুল হাসান, কফিল উদ্দিন মোহাম্মদ শান্ত, আহসান আহমেদ অনিক, শেখ মাহফুজা আক্তার, এস.আর আদনান, অনিম আরাফাত, লোটাস চাকমা। 

এর আগে শুক্রবার রাজধানীর ধানমন্ডি কলাবাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগঠনের ৩য় সম্মেলনের উদ্বোধন করেন সাবেক ছাত্রনেতা ও রাজনীতিক কমরেড হায়দার আকবর খান রনো। 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত