মাগুরায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ২১ মার্চ ২০১৭, ১৫:৪৩

সাহস ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরায় পৌঁছেছেন। দীর্ঘ ৯ বছর পর প্রধানমন্ত্রীর আগমনে গোটা মাগুরায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে ২১ মার্চ (মঙ্গলবার) দুপুরে হেলিকপ্টারে করে তিনি মাগুরায় পৌঁছেন।

বিকেল ৩টায় মাগুরা মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভা প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

জনসভাস্থল আসাদুজ্জামান স্টেডিয়ামে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার উপরে বানানো হয়েছে সভা মঞ্চ। এরই মধ্যে জনসভাস্থল ও এর আশপাশে দলীয় নেতাকর্মীসহ স্থানীয় লোকজন এসে অবস্থান নিয়েছে। এখন চলছে স্থানীয় নেতাকর্মীদের বক্তব্য। এরই মধ্যে প্রধানমন্ত্রীর জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে।

জেলার উন্নয়নে বিশেষ করে রেল, গ্যাস, বিসিক শিল্প নগরী, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়, ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ মাগুরার জন্য প্রধানমন্ত্রী বিভিন্ন উন্নয়ন প্রকল্প ঘোষণা করবেন বলে মাগুরাবাসী আশা করছেন।

এদিকে জনসভার আগে আসাদুজ্জামান স্টেডিয়ামে ফলক উন্মোচন করে প্রধানমন্ত্রী ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন হওয়া ১৯টি প্রকল্পের উদ্বোধন ও ১৭৭ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত