বিস্ফোরণে আহত ওসি মনিরুল ইসলাম মারা গেছেন

প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ১৩:১১

সাহস ডেস্ক

সিলেটে জঙ্গিদের বোমা বিস্ফোরণে আহত জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম মারা গেছেন। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ২৫ মার্চ (শনিবার) রাত ১টা ৫০ মিনিটে তিনি মারা যান।

সিলেটের শিববাড়ী পাঠানপাড়া এলাকার জামে মসজিদের কাছে ২৫ মার্চ (শনিবার) সন্ধ্যায় বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলাম আহত হন। একই বিস্ফোরণে নিহত হয়েছেন অপর পুলিশ কর্মকর্তা চৌধুরী আবু কায়সার।

জঙ্গিদের বোমা বিস্ফোরণে দুই পুলিশ কর্মকর্তাসহ মোট ছয় জন নিহত হন। নিহত অপর ব্যক্তিরা হলেন-দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফাহিম, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা ওয়াহিদুল ইসলাম অপু এবং শহীদুল ইসলাম ও আব্দুল কাদের। এ তথ্য জানিয়েছেন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক দেবপদ রায়। তিনি বলেন, ‘নিহতদের সবার শরীরের বিভিন্নস্থানে স্প্লিন্টারের আঘাতের চিহ্ন রয়েছে।’

ওই ঘটনায় বোমার স্প্লিন্টারের আঘাতে আরও ৩০ ব্যক্তি আহত হয়েছেন বলেও জানান তিনি। আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন-মোস্তাক আহমেদ, নাজিমউদ্দিন, রোমেল আহমেদ, অহিদুল ইসলাম, ইসলাম আহমেদ, নুরুল আলম, বিপ্লব হোসেন, আব্দুর রহিম, সত্তারউদ্দিন, রাহিম মিয়া, হোসেন আহমেদ, মামুন আহমেদ, ফারুক মিয়া, সালাউদ্দিন শিপার, গুলজার আহমেদ, রিমন আহমেদ ও আজমল আলী। উপপরিচালক দেবপদ রায় বলেন, আহতদের মধ্যে পাঁচ জনের অবস্থা গুরুতর। ২৪ ঘণ্টা অতিক্রম না করা পর্যন্ত তাদের আশঙ্কামুক্ত বলা যাচ্ছে না।

জঙ্গি আস্তানা সন্দেহে ‘আতিয়া মহল’ নামের বাড়িটিতে অভিযান চালাচ্ছে সোয়াট ও সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী। ওই বাড়ি থেকে উদ্ধার করা ৭৮ জন নারী-পুরুষ ও শিশুর ব্যাপারে তথ্য দিতে সেনাবাহিনীর আয়োজিত প্রেস ব্রিফিংয়ের সময় এর অদূরে এই বিস্ফোরণটির ঘটনা ঘটে। আতিয়া মহলের জঙ্গি আস্তানটি সেনা কমান্ডোরা ঘিরে রেখেছে। সেখানে অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত