আতিয়া মহলে সেনাবাহিনী অভিযানের ভিডিও

প্রকাশ : ২৭ মার্চ ২০১৭, ০০:৪৮

সাহস ডেস্ক

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহল’র জঙ্গি আস্তানায় ‘অপারেশন টোয়ালাইটে’ দুই জঙ্গি নিহত হয়েছে। ভেতরে আরও এক বা একাধিক জঙ্গি আছে। জঙ্গিরা মহলের ভবনটির নিচ তলায় আইইডি (ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস) পেতে রাখায় সেটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে, এ কারণে সেখানে সতর্কতার সঙ্গে অভিযান চালাতে হচ্ছে। তাই অভিযান কবে শেষ হবে বলা যাচ্ছে না, তবে জঙ্গিদের নিউট্রালাইজ (নিষ্ক্রিয়) করা পর্যন্ত অভিযান চলবে।

২৩ মার্চ (বৃহস্পতিবার) দিনগত রাত থেকে টানা ৩০ ঘণ্টা ঘেরাও করে রাখার পর ২৫ মার্চ (শনিবার) সকাল ৮টা ২৮ মিনিটে শুরু হয় ‘অপারেশন টোয়ালাইট’। লেফটেন্যান্ট কর্নেল ইমরুল কায়েসের নেতৃত্বে পুলিশ ও সোয়াট বাহিনীর সঙ্গে সমন্বয় করে টানা ৩৩ ঘণ্টা ধরে অভিযান চালাচ্ছেন সেনাবাহিনীর প্যারা-কমান্ডোরা। ২৫ মার্চ (শনিবার) ভোর থেকে অভিযানস্থল এবং এর আশপাশে ১৪৪ ধারা জারি রয়েছে। অভিযানস্থল পুরোপুরি কর্ডন করে রেখেছেন সেনাসহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা। 

২৬ মার্চ (রবিবার) বিকেল সাড়ে পাঁচটার দিকে অভিযানস্থলের পাশে কদমতলীর পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সামনের ঈদগাহে ব্রিফিং করে এসব কথা জানান সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের জিওসি ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত