ভাই তো দায়িত্ব পালন করছিল! মারল কেন

প্রকাশ : ২৭ মার্চ ২০১৭, ১১:৪৬

সাহস ডেস্ক

সিলেট মহানগরের জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলামের ভাই সাইফুল ইসলাম কান্না জড়ানো কণ্ঠে বলেন, আমার ভাইটার কোনো দোষ আছিল কি? ভাই তো দায়িত্ব পালন করছিল! মারল কেন, কী দোষ? কান্নার সঙ্গে এ রকম  ছোট ছোট জিজ্ঞাসা ছিল। কিন্তু এ জিজ্ঞাসার জবাব ছিল না কারও কাছে। সান্ত্বনাও খুঁজে পাচ্ছিলেন না। প্রশাসনের মানুষ  হয়েও যদি নিরাপত্তা না থাকে, তাহলে কোথায় যাব আমরা?

সিলেটে জঙ্গি আস্তানার পাশে দায়িত্ব পালনকালে বোমা হামলায় নিহত হন জালালাবাদ থানার ওসি মনিরুল ইসলাম। নোয়াখালী সদরের পূর্ব এওজবালিয়া গ্রামে তাদের বাড়ি। ২৬ মার্চ (রবিবার) সকালে সিলেট এম এ জি ওসমানী হাসপাতাল মর্গের সামনে স্থানীয় একটি পত্রিকার সাংবাদিককে কথাগুলো বলেন তিনি। 

এর আগে গত ২৪ মার্চ (শনিবার) সিলেটে জঙ্গি আস্তানার পাশে বোমা হামলায় পুলিশের দুই কর্মকর্তাসহ ছয়জন নিহত হয়েছেন। পুলিশ কর্মকর্তারা দায়িত্ব পালনকালে, বাকিরা জঙ্গি আস্তানায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযান দেখতে গিয়ে নিহত হয়েছেন। 

নিহত পুলিশ কর্মকর্তা মনিরুলের বাড়ি নোয়াখালী, চৌধুরী মো. আবু কয়সরের বাড়ি সুনামগঞ্জে। বাকি তিনজনের বাড়ি সিলেটে, আরেকজনের বাড়ি সুনামগঞ্জের ছাতকে। বোমা হামলায় আচমকা এই মৃত্যুর ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারে চলছে মাতম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত