ধর্ষণের অভিযোগে শিক্ষকের বাড়িতে অবস্থান

প্রকাশ : ২৭ মার্চ ২০১৭, ১৮:২৯

সাহস ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি গ্রামে ধর্ষণের অভিযোগ এনে গত ২২ মার্চ (বুধবার) প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বাড়িতে গিয়ে উঠে এক কলেজছাত্রী। গত পাঁচদিন ধরে ওই বাড়িতেই মেয়েটি অবস্থান করছিল। স্থানীয়ভাবে সমাধান না হওয়ায় বিষয়টি থানা পর্যন্ত গড়ায়। পরে পুলিশ ২৬ মার্চ (রবিবার) রাতে ওই শিক্ষকের বাড়িতে গিয়ে মেয়েটিকে নিয়ে আসে।

ওই তরুণীর দাবি, গত ২২ মার্চ (বুধবার) অপহরণের পর তাকে ধর্ষণ করে পালিয়ে যায় ওই শিক্ষক। এরপর তিনি ওই শিক্ষকের বাড়িতে গিয়ে উঠেন।   

গত পাঁচদিন ধরে ওই শিক্ষকের বাড়িতেই অবস্থান করছিল মেয়েটি। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের উদ্যোগ নেওয়া হয়। কিন্তু সমাধান না হওয়ায় মেয়েটির পরিবার থানায় মামলা করে। মামলায় ওই শিক্ষকসহ চারজনকে আসামি করা হয়। মামলার পর পুলিশ ২৬ মার্চ (রবিবার) রাতে ওই শিক্ষকের বাড়িতে গিয়ে মেয়েটিকে নিয়ে আসে।

অভিযোগের বিষয়ে জানতে ওই শিক্ষকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

ওই গ্রামের বাসিন্দা ছাদেক আলী জানান, এ ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, থানায় মামলা করার মেয়েটিকে ওই শিক্ষকের বাড়ি থেকে এনে তার পরিবারের কাছে দেওয়া হয়েছে। মামলায় চারজনকে আসামি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফনি ভুষণ দাস জানান, ২৭ মার্চ (সোমবার) সকালে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হবে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত