আঙুলের ছাপ ও নমুনা নিয়ে ২ জনের লাশ হস্তান্তর

প্রকাশ : ২৭ মার্চ ২০১৭, ১৯:০০

সাহস ডেস্ক

সিলেটের আতিয়া মহলে সেনা অভিযান অপারেশন টোয়াইলাইট চলাকালে দুই দফা বিস্ফোরণে নিহত ডেকোরেটার ব্যবসায়ী শহিদুল ইসলাম ও খাদিম শাহের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মোগলাবাজার থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সাত্তার জানিয়েছেন, ২৭ মার্চ (সোমবার) দুপুরে আঙুলের ছাপ ও জামাকাপড়ের নমুনা রেখে তাদের লাশ পরিবারকে দেওয়া হয়।

পুলিশ জানায়, হামলাকারীকে শনাক্ত করতে নমুনা সংগ্রহের জন্য দুজনের লাশ রাখা হয়েছিল। গত ২৬ মার্চ ( রবিবার)  পুলিশের দুই কর্মকর্তা ও দুজন কলেজছাত্রের লাশ হস্তান্তর করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার এস এম রোকন উদ্দিন আহমদ বলেন, নিহত ছয়জনের মধ্যে দুজনের লাশ হস্তান্তর করা হয়নি। তাদের বিষয়ে আমাদের একটু খোঁজখবর নেওয়া দরকার। তাদের পরিবারের সঙ্গে আমরা আলাপ করব। 
তিনি আরও বলেন, কারা হামলার সঙ্গে জড়িত, তা খুঁজে বের করতে তদন্ত চলছে। তদন্ত শেষে এ বিষয়ে বলা যাবে। এ ঘটনায় আহত ব্যক্তিদের ব্যাপারেও খোঁজ চলছে।

নিহতরা হলেন সিলেটে পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক চৌধুরী আবু মো. কয়সর, জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, মদনমোহন কলেজের হিসাববিজ্ঞান দ্বিতীয় বর্ষের ছাত্র ওয়াহিদুল ইসলাম অপু, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপপরিবেশ-বিষয়ক সম্পাদক জান্নাতুল ফাহিম, সিলেটের দাড়িয়াপাড়ার বাসিন্দা ব্যবসায়ী শহীদুল ইসলাম, খাদিম শাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত