উন্নয়নের স্বপ্ন নিয়ে যাত্রা শুরু ‘লক্ষ্মীপুর উন্নয়ন বার্তা’র

প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ১৩:৪১

আমরা উন্নয়নের কথা বলি-এই স্লোগান নিয়ে উন্নয়ন বিষয়ক ম্যাগাজিন পত্রিকা লক্ষ্মীপুর উন্নয়ন বার্তা’র প্রস্তুতিমূলক যাত্রা শুরু হয়েছে।

২৬ মার্চ সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে প্রথম সংখ্যার মোড়ক উম্মোচন অনুষ্ঠানে পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: সোহেল রানার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের জেলা শাখার আহবায়ক শাহজাহান কামাল, ডা: সালাহ উদ্দিন শরিফ, আইনজীবি মো: আবুল বাশার, সাংবাদিক এম এ মালেক, মো: কামাল উদ্দিন, অধ্যাপক গাজী গিয়াস উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক যথাক্রমে মহি উদ্দিন মুরাদ (চ্যানেল আই), মাহবুবুল হক ভূঁইয়া (সময় টিভি) জহিরুল ইসলাম (বাংলাদেশ টেলিভিশন ও আমাদের সময়), মাসুদুল আলম খান ভুট্টু (বাংলা টিভি ও সংবাদ), জাহাঙ্গীর হোসেন লিটন (লক্ষ্মীপুর বার্তা), রবিউল ইসলাম খান  (ডেইলি অবজারভার), আফজাল হোসেন (সম্পাদক সবুজ জমিন), বি এম সাগর (সম্পাদক নতুন পথ), মিজানুর রহমান (লক্ষ্মীপুর সংবাদ) সহ জেলার কর্মরত প্রিন্ট ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পত্রিকাটির সম্পাদক মো. সোহেল রানা জানান, লক্ষ্মীপুর উন্নয়ন বার্তা পত্রিকাটি উন্নয়নের সংবাদ, শিক্ষা, ইতিহাস-ঐতিহ্য, সাহিত্য-সংস্কৃতি এবং সাক্ষাতকার বিষয়ক প্রতিবেদন তুলে ধরবে। এ পত্রিকার মাধ্যমে সমাজের বিভিন্ন শ্রেণির উন্নয়ন তুলে ধরা হবে। এই পত্রিকা প্রকাশনায় সকলের সহযোগিতা এবং সকল পাঠকের কাছে গ্রহণযোগ্য হয় সেই লক্ষ্যে পত্রিকার সম্পাদনা পর্ষদ কাজ করে যাবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত