মৌলভীবাজারের দুটি এলাকায় ১৪৪ ধারা

প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৬:০২

সাহস ডেস্ক

জঙ্গি আস্তানার সন্ধান পাওয়ার পরিপ্রেক্ষিতে মৌলভীবাজারের যে দুটি বাড়ি ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী অভিযান চালাচ্ছে, সেই দুই এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

জেলা প্রশাসক তোফায়েল ইসলাম বলেন, বড়হাটের বাড়ি ঘিরে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ও কুসুমবাগ এলাকা এবং খলিলপুর ইউনিয়ন পরিষদ থেকে আশপাশের দুই কিলোমিটার এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।  স্থানীয় বাসিন্দাদের নিরাপত্তার স্বার্থে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বলেন, জঙ্গি আস্তানা সন্দেহে পৃথক দুটি স্থানে দুটি বাড়ি ঘিরে রাখা হয়েছে। জঙ্গি আস্তানা থেকে পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড ছোড়া হয়েছে।

মৌলভীবাজার পৌরসভার বড়হাট এবং সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে নাসিরপুর গ্রামে ওই দুই বাড়ি বুধবার ভোর থেকে ঘিরে রেখেছে স্থানীয় পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট। দুই জায়গাতেই থেমে থেমে বিস্ফোরণ ও গোলাগুলির শব্দ পাওয়া যাচ্ছে।  

বুদবার (২৯ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে নাসিরপুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে মাইকিং করতে দেখা যায়। সন্দেহভাজন জঙ্গি আস্তানার আশপাশ থেকে লোকজনকে নিরাপদ দূরত্বে অবস্থান করতে বলা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত