লক্ষ্মীপুরে ৪০ টাকা চুরির অভিযোগে স্কুলছাত্রকে নির্যাতন, গ্রেপ্তার ২

প্রকাশ : ১২ এপ্রিল ২০১৭, ১৮:০৭

লক্ষ্মীপুরের রামগতিতে চুরির অভিযোগে মাথার চুল কেটে, মুখে কালি দিয়ে ও গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে।

৪০ টাকা চুরির অভিযোগে মো. শিপন (১২) নামের ৫ম শ্রেণির এক স্কুলছাত্র এ নির্মম নির্যাতনের শিকার হয়েছে। এ ঘটনায় রামগতি থানায় মামলা হয়েছে। অভিযুক্ত দুই বখাটেকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে গ্রেপ্তারকৃত আবদুল আলী ও জাবেদ হোসেনকে আদালতের মাধ্যমে
কারাগারে পাঠানো হয়। এরআগে সোমবার (১০ এপ্রিল) রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

ঘটনার দিন ৫ এপ্রিল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চর সীতা গ্রামের একটি খেজুর গাছের সাথে শিপনকে বেঁধে নির্যাতন চালানো হয়। এ ঘটনায় ১০ এপ্রিল সোমবার রাতে শিশুর বাবা রামগতি থানায় অভিযোগ দায়ের করেন। নির্যাতিত শিশু শিপন রামগতি উপজেলার চর বাদাম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চর সীতা গ্রামের বাসিন্দা শ্রমিক মো. সিরাজের ছেলে এবং উত্তর পশ্চিম চর সীতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

গ্রেপ্তার হওয়া আসামি আবদুল আলী উপজেলার চর বাদাম ইউনিয়নের চর সীতা গ্রামের সুজা মিয়ার ছেলে। জাবেদ একই গ্রামের মৃত আবুল বাশারের ছেলে। মামলার অন্য আসামি জিয়াউর রহমান পলাতক রয়েছেন বলে জানা যায়।

শিশুর বাবা মো. সিরাজ ও মা বিলকিস বেগম জানান, শিশু শিপন তার বন্ধুদের সঙ্গে মারবেল খেলছিলো। এসময় খেলার স্থানের পাশে জিয়াউর রহমানের (৪০) বাঁশের সাথে ঝুলানো জামার পকেট থেকে ৪০ টাকা কে বা কারা চুরি করে নিয়ে যায়। এঘটনায় সন্দেহ করে টাকা চুরির অপবাদ দিয়ে শিপনকে খেজুর গাছের সাথে বেঁধে নির্মম নির্যাতন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত