কমলনগরে রাজাকারের নাতী, অছাত্র ও বিবাহিতদের নিয়ে ছাত্রলীগের কমিটি গঠন

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৭, ১২:১৯

রাজাকারের নাতী, অছাত্র ও বিবাহিতদের দিয়ে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে এমন অভিযোগ এনে কমিটি বাতিলের দাবি করে প্রতিবাদ মানববন্ধন করেছে ছাত্রলীগের একাংশ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকালে সাড়ে ৪টার দিকে উপজেলার হাজিরহাট বাজারে ঘণ্টাব্যাপি মানববন্ধন করে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

মানববন্ধনে কর্মসূচিতে বক্তব্য রাখেন হাজিরহাট উপকূল কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জিয়াদ, ৯নং তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. নোমান, চর লরেন্স ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. বেলাল, চর মার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসইউ সোহাগ, উপকুল কলেজের যুগ্ম আহবায়ক মো, হারুন, যুগ্ম আহবায়ক হারুন।

বক্তরা বলেন কমলনগর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি আবদুস সামাদ রাজুর ছাত্রত্ব নেই, সে বিবাহিত ও সন্তানের জনক, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লবের নানা ও দাদা দুইজন স্বীকৃত রাজাকার। তাদের দিয়ে গঠিত কমিটি ছাত্রলীগের জন্য কলংকের। এই কমিটি বাতিল করে দলের জন্য ত্যাগী ও মেধাবী ছাত্রদের দিয়ে ছাত্রলীগের নতুন কমিটি গঠন করার জোর দাবি জানান।

এসময় কমলনগর উপজেলা ছাত্রলীগ নেতা মো. সোহেল, জাহাঙ্গীর, সোহাগ, সুজনসহ বিভিন্ন ইউনিনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সম্মেলন কিংবা কর্মীসভা ও সমাবেশ ছাড়াই কমলনগর উপজেলা ছাত্রলীগের তিন সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি ঘোষণা করে। কমিটি গঠনের পর থেকে ছাত্রলীগের একাংশের মধ্যে বিষয়টি নিয়ে তীব্র ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় উঠে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত