তেঁতুল হুজুর চক্র হলো রাজাকারপন্থি : তথ্যমন্ত্রী

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৭, ১৭:৩৮

সাহস ডেস্ক

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের তেঁতুল হুজুর চক্র হলো রাজাকারপন্থি, পাকিস্তানপন্থি ও জঙ্গিপন্থি। তেঁতুল হুজুর চক্র একটি ধর্মবিরোধী চক্র। এরা বাংলাদেশের কোনো আলেম, ওলামার প্রতিনিধিত্ব করে না। তেঁতুল হুজুর চক্র আসলে একটি রাজনৈতিক মোল্লা চক্র। এদের সঙ্গে মহাজোটের রাজনৈতিক লেনদেনের কোনো প্রশ্নেই ওঠে না।

বর্তমান সরকার তেঁতুল হুজুরদের সঙ্গে সমঝোতা করে নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপির এমন দাবি প্রসঙ্গে মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তথ্য মন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে তথ্যমন্ত্রী বলেন, তিস্তার পানি ভাগাভাগি ও চুক্তির করার বিষয়ে ভারত প্রকাশ্যে অঙ্গীকার করেছে। এখন শুধু আনুষ্ঠানিকতার অপেক্ষা মাত্র। ভারত সফরে শেখ হাসিনা তার কূটনৈতিক সাফল্য অর্জন করেছে। ভারত সফর নিয়ে অহেতুক অপপ্রচার চালালে বিএনপিকে নিজের থুতু নিজেরই গিলতে হবে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত