কুমিল্লায় আ.লীগের সংঘর্ষে নিহত ২

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৭, ১২:০৯

সাহস ডেস্ক

কুমিল্লার মুরাদনগর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। নিহতরা হলেন ফারুক (৪০) ও সাইদুর (৪৫)। তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তিদের মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলার রহিমপুর গ্রামে ১৮ এপ্রিল (মঙ্গলবার) রাত সাড়ে ১০টার সময় স্থানীয় আওয়ামী লীগের আশরাফ হোসেন ও শাহ আলম কবির গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। দুজনই স্থানীয় সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুনের অনুসারী। আশরাফ নবীপুর ইউনিয়ন পরিষদের সদস্য। তবে তাৎক্ষণিকভাবে তাদের দুজনের বক্তব্য পাওয়া যায়নি।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আশরাফ ও শাহ আলম পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন ফারুক ও সাইদুর। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর আহমেদ বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়েই স্থানীয় স্বতন্ত্র সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুনের অনুসারীদের দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়।

এ বিষয়ে জানতে স্থানীয় সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুনের সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত