‘বিএনপি প্রতিবন্ধী ও বিকারগ্রস্ত রাজনৈতিক দল’

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ১৫:৫৭

সাহস ডেস্ক

বিএনপির মহাসচিব ফখরুলের সাম্প্রতিক কিছু মন্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপির এই নেতা বিভিন্ন সময়ে অসংলগ্ন, অসংগতিপূর্ণ কথাবার্তা বলে বিএনপিকে জনগণের কাছে মানসিকভাবে প্রতিবন্ধী ও বিকারগ্রস্ত রাজনৈতিক দল হিসেবে পরিচিতি করেছেন।

২১ এপ্রিল (শুক্রবার) দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হানিফ এ মন্তব্য করেন।

হানিফ আরও বলেন, সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে নির্বাচন হবে। সেই নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করুক, এটা আমাদের প্রত্যাশা।

‘বিএনপি যদি মনে করে যে এই নির্বাচনে অংশ নিয়ে জনগণের রায় তারা পরীক্ষা করতে চায়, তারা অবশ্যই নির্বাচনে অংশ নিতে পারে। তাদের গণতান্ত্রিক অধিকার আছে নির্বাচনে অংশ নেওয়ার। তাদের গণতান্ত্রিক অধিকারও আছে নির্বাচনে অংশ না নেওয়ার। এটা তাদের সিদ্ধান্তের বিষয়।’

দুর্গত মানুষকে নিয়ে বিএনপির রাজনীতির সমালোচনা করে এই নেতা বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে বিএনপি অব্যাহতভাবে মিথ্যাচার করে যাচ্ছে। পানিবন্দি হাওর এলাকায় তারা সহায়তার বদলে দুর্গত মানুষকে নিয়ে রাজনীতি করছে। এটা দুর্ভাগ্যজনক, লজ্জাকর।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, ডা. রোকেয়া সুলতানা, আফজাল হোসেন, এসএম কামাল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত