‘অপকর্মের জন্য জনপ্রতিনিধি হওয়ার পথ রুদ্ধ’

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ১৮:২৮

সাহস ডেস্ক

ওবায়দুল কাদের বলেছেন, যেখানে প্রয়োজন সেখানে প্রশাসনিক ব্যবস্থা নিচ্ছি। আমাদের অনেক নেতাকর্মী এর মধ্যে কিন্তু জেলে আছে। অনেককেই গ্রেপ্তার করা হয়েছে। অনেকেই দল থেকে বহিষ্কৃত হয়েছে। অনেকেই ভবিষ্যতে জনপ্রতিনিধি হওয়ার যে সম্ভাবনা, অপকর্মের জন্য সেই পথ তাদের রুদ্ধ হয়ে গেছে।’

২১ এপ্রিল (শুক্রবার) দুপুরে নোয়াখালীর মাইজদীর ভুলুয়া ডিগ্রি কলেজে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  আইনজীবী মোমিন উল্লাহর স্মরণসভায় যোগ দিয়ে সেতুমন্ত্রী এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা কঠোর অবস্থানে রয়েছি। যেখানেই অপকর্ম হচ্ছে, সেখানেই তাদের বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা নিচ্ছি।

ওবায়দুল কাদেরে সঙ্গে স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিম,  জেলা প্রশাসক (ডিসি) বদরে মুনির ফেরদাউস, পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ।

মন্ত্রী পরে শহীদ মিনারে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী মোমিন উল্লাহর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এছাড়া নোয়াখালীর চৌমুহনীতে এম মোরশেদ আলম কমপ্লেক্স ভবনের উদ্বোধন করার কথা রয়েছে তার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত