‘হেফাজতের সঙ্গে আ.লীগের নীতি আদর্শের মিল নেই’

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৭, ১৬:২৭

সোহাগ লুৎফুল কবির

নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের যে কোন দাবি অযৌক্তিক মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- সংবিধানে নিরপেক্ষ সরকার বলে কিছু নেই। এ দেশে আর কোন দিন অনির্বাচিত সরকারের অধিনে নির্বাচন হবে না।

হেফাজতের সঙ্গে সরকারের সখ্য বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ তার দলীয় নীতি-আদর্শ নিয়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছে। হেফাজতের সঙ্গে আওয়ামী লীগের নীতি-আদর্শের কোনো মিল নেই। বরং বিএনপি হেফাজতকে কাজে লাগিয়ে ষড়যন্ত্রের পথে পা দিয়েছিল।

সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলার সার্বিক উন্নয়নবিষয়ক এক মতবিনিময় সভা শেষে ২১ এপ্রিল (শুক্রবার) বিকালে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে উন্নয়নবিষয়ক সভায় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, পৌরসভার মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পিডি ডা. বাকির হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক শাহিন হাসানসহ জেলা পর্যায়ের কর্মকর্তারা মতবিনিময় সভায় নিজ নিজ দপ্তরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

মন্ত্রী এর আগে কাজীপুরে আরআইএম ডিগ্রি কলেজের এবং সীমান্তবাজারে আইএইচটি ভবনের নির্মাণকাজ পরিদর্শন করেন। সেখানে তিনি স্থানীয়দের সঙ্গে কুশল বিনিময় করে সীমান্তবাজারে নার্সিং কলেজ স্থাপন এবং যমুনা নদীর ভাঙন প্রতিরোধের স্থায়ী ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত