প্রস্তাবে রাজী না হওয়ায় তরুণীকে কুপিয়ে জখম

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৭, ১৮:৫৬

সাহস ডেস্ক

চট্টগ্রামে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মো.রুবেল নামে এক যুবকের বিরুদ্ধে।

২৫ এপ্রিল (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টার দিকে নগরের চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই তরুণী কালুরঘাট শিল্প এলাকায় একটি পোশাক তৈরির কারখানায় কাজ করেন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রুবেল পেশায় প্রাইভেটকার চালক। সে চান্দগাঁও থানার মৌলভি পুকুর পাড় এলাকার বখতেয়ার সওদাগর বাড়ির মৃত মোহাম্মদ শফির ছেলে।

আহত তরুণীর বড় বোন বেবী আক্তার মনি জানান, সানোয়ারা আবাসিক এলাকায় আমাদের বাসায় থাকতো ছোট বোন। সে বিসিকের একটি পোশাক কারখানায় কাজ করতো। এসময় রুবেলের সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয়। কথাবার্তাও হয়েছে। কিছুদিন আগে ওই ছেলে বিয়ের প্রস্তাব নিয়ে আসলে বিষয়টি আমরা জানতে পারি। পরে খোঁজ খবর নিয়ে জানতে পারি ছেলেটির স্বভাব-চরিত্র ভালো নয়। তাই আমরা বিয়ের প্রস্তাবে রাজী হয়নি। এরপর থেকে সে বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে। তার ভয়ে আমার বোন কারখানায় যাওয়া বন্ধ করে দেয়। আজ কারখানায় বেতন দেওয়ার কথা ছিল। বেতন আনতে আমাকে সঙ্গে নিয়ে কারখানায় যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। বাসার পাশে থেকে রিকশা নিয়ে কিছু দূর যাওয়ার পর পেছন থেকে ওই ছেলে রিকশা থামাতে বলে। আমরা রিকশা চালিয়ে যেতে বললেও রিকশাওয়ালা ভয়ে দাঁড়িয়ে যায়। পেছন থেকে সে এসে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। সঙ্গে আমার শিশু সন্তানও ছিল। সে ও আমি পড়ে যায়। এরপর আমার বোনকে সে হাতে ও পায়ে কোপাতে শুরু করে। আশপাশে থাকা লোকজনকে সাহায্যের জন্য চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। পরে সে চলে গেলে আত্মীয় স্বজনকে ফোন করে বোনকে হাসপাতালে নিয়ে আসি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ফাঁড়ির কর্তব্যরত পুলিশ সদস্য সুমন বড়ুয়া জানান, ১১টার দিকে সানোয়ারা আবাসিক এলাকা থেকে হাতে ও পায়ে জখম অবস্থায় এক তরুণীকে হাসপাতালে আনা হয়েছে। তাকে হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় এক বখাটে তাকে কুপিয়েছে বলে জানিয়েছেন তার স্বজনরা। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

চান্দগাঁও থানার ওসি মো.সাইফুল ইসলাম জানান, এক তরুণীকে কুপিয়েছে বলে শুনেছি। এখনো বিস্তারিত কিছু জানি না। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত