তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার একমাস পর মামলা

প্রকাশ : ২১ মে ২০১৭, ১৯:২৯

রাজশাহী ব্যুরো

রাজশাহীর পুঠিয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ধামাচাপা দিতে এলাকার প্রভাবশালীরা মাসব্যাপী আপস-মীমাংসা করতে চেয়ে ব্যর্থ হলে একমাস পর ভিকটিমের বাবা বাদি হয়ে পুঠিয়া থানায় একটি ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ২০ এপ্রিল দুপুর দেড়টার দিকে প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া (৯) স্কুলছাত্রী বাড়ির পাশে একটি ফাঁকা যায়গায় খেলা করছিলো। সেই সুযোগে উপজেলার ভালুকগাছী ইউনিয়নের ফুলবাড়ী দক্ষিণপাড়া গ্রামের কুরবান আলীর ছেলে কামরুল হাসান (২৫) টাকার লোভ দেখিয়ে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

পরে মেয়েটির চিৎকারে পাড়া-প্রতিবেশীরা এগিয়ে এলে কামরুল হাসান পালিয়ে যায়। ঘটনার পর থেকে এলাকার প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে কয়েকবার শালিশ বৈঠক করে আপস করার চেষ্টা করলে ব্যর্থ হয়।

স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে ২১ মে রবিবার সকালে পুঠিয়া থানায় হাজির হয়ে কামরুল হাসানকে আসামি করে একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। 

স্কুলছাত্রীর বাবা জানান, অনেকদিন থেকেই কাজের সুবাদে তিনি ও তার স্ত্রী ঢাকায় বসবাস করেন। তার ৯ বছরের তৃতীয় শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রী তার নানীর কাছেই থাকতেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত রাকিবুল হাসান জানান, অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হয়েছে। ভিকটিমের জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। ভিকটিমকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত