রাজশাহীতে দুই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ২২ মে ২০১৭, ১৮:১৪

রাজশাহী ব্যুরো

রাজশাহী মহানগরীতে এক কলেজছাত্রসহ দুই ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার গভীর রাতে নগরীর বিলপাড়া ও কুমারপাড়া এলাকা থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, তারা আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন, বিলপাড়া এলাকার বিস্কুট ব্যবসায়ী শ্যামল কুমার (৪৫) ও নওগাঁর মান্দা উপজেলার কুসুম্বা গ্রামের জয় কুমার (২৩)। এদের মধ্যে জয় কুমার নগরীর কোর্ট মহাবিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয়বর্ষের ছাত্র।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, রাতে পোস্টাল অ্যাকাডেমির পেছনের বিলপাড়া এলাকা থেকে শ্যামল কুমারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। বাড়ির পেছনে একটি গাছের ডালের সঙ্গে গলায় গামছা পেঁচানো মৃতদেহ দেখে পুলিশে খবর দেন স্বজনরা। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।

শ্যামল কুমারের স্ত্রী নমিতা রানী (৩৬) বলেন, প্রতিদিন ১০টার দিকে তার স্বামী বাড়ি ফেরেন। কিন্তু রবিবার রাত ১১টা বেজে গেলেও তিনি বাড়ি ফেরেননি। বিলম্ব দেখে তিনি স্বামীর মোবাইলে কল দেন। ওই সময় বাড়ির পেছন থেকে মোবাইলের শব্দ শুনতে পান। পরে গিয়ে আম গাছে ঝুলন্ত মৃতদেহ দেখতে পান।

নমিতা রানী বলেন, তার স্বামীর আত্মহত্যা করার কোনো কারণ নেই। কেউ তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে দিয়েছে। নমিতা রানীর এমন অভিযোগ পুলিশ তদন্ত করে দেখছে বলে জানিয়েছেন শাহমখদুমের ওসি জিল্লুর রহমান।

এদিকে, নগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, রাতে নগরীর কুমারপাড়া জর্দা ফ্যাক্টরির গলির ভাড়া বাড়ি থেকে জয় কুমারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। জয় ও তার ভাই ওই বাড়িতে ভাড়া থাকতেন।

রাতে বাইরে থেকে ফিরে জানালা দিয়ে জয়ের মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন তার ভাই। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। জয় আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, নিহত জয় ও শ্যামলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত