চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিশেষ সভা অনুষ্ঠিত

প্রকাশ : ২৩ মে ২০১৭, ১৮:৪২

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে তৃনমুল পর্যায়ে দলীয় সাংগঠনিক অবস্থা যাচাইয়ে মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলার সকল সাংসদ অর্থ্যাৎ চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল) আসনের গোলাম রাব্বানী বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ সহ ৭১ সদস্যের জেলা কমিটির অধিকাংশ সদস্য ও ৬টি সাংগঠনিক ইউনিট (৫ উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌর) কমিটি সভাপতি/ সাধারণ সম্পাদকরা।

জেলা কমিটি সাংগঠনিক সম্পাদক পাভেজ হাসান জানান, জেলা পরিষদ মিলনায়তনে বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সভায় জেলার সাংগঠনিক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এতে অনুমোদন না পাওয়া শিবগঞ্জ উপজেলা, নাচোল উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌর কমিটি নিয়ে আলোচনা করা হয়। সভায় জেলা আওয়ামী লীগ উপদেষ্টা কমিটি গঠন নিয়ে আলোচনা করা হয়। সভায় সামনে নির্বাচনে বিভিন্ন আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক জেলা সভাপতি, প্রতিমন্ত্রী ও সাংসদ ব্রি. জেনারেল এনামুল হক, সাবেক সাংসদ জিয়াউর রহমান, জেলা কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক বিএমএ নেতা ডা. সামিল আহমেদ, নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি রুহুল আমীন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত