নাগরপুরে মাদ্রাসা শিক্ষককে হত্যাচেষ্টার ৫ দিনেও কেউ আটক হয়নি

প্রকাশ : ২৫ মে ২০১৭, ১৬:০০

তপু আহম্মেদ

টাঙ্গাইলের নাগরপুরে এক মাদ্রাসা শিক্ষককে হত্যাচেষ্টা ও তার বাড়িতে চুরির ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

গত শুক্রবার দিবাগত রাতে নাগরপুর উপজেলার ভালকুটিয়া গ্রামে ঘটনাটি ঘটে। গুরুতর আহত আসাদুজ্জামান (৫০) ধুবড়িয়া আলিফ উদ্দিন ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি উপজেলার ভালকুটিয়া পশ্চিম পাড়ার মৃত. ইসলাম উদ্দিনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে একদল দুর্বত্ত ভালকুটিয়া পশ্চিম পাড়ার আসাদুজ্জামানের ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢোকে। এসময় ঘরের শোকেস ও লাগেজ ভেঙ্গে টাকা ও মূল্যবান কাগজপত্র নিয়ে যাওয়ার সময় আসাদুজ্জামান বাধা দিলে তাকে অস্ত্রের মুখে টেনে হিচড়ে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে নিয়ে এলোপাথারি মারধর করে ফেলে যায়। 

এলাকাবাসী তাকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ওমর ফারুক জানান, মাদ্রাসা শিক্ষক হত্যাচেষ্টা মামলায় এখন পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার না হলেও আসামিদের ধরতে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত