স্বৈরাচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : আ স ম আব্দুর রব

প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৩:২৪

দেশ সর্বনাশের দিকে যাচ্ছে, গায়ের জোরে ও অস্ত্রশক্তি দিয়ে ক্ষমতায় টিকে আছে। সংবাদপত্রের স্বাধীনতা নেই, কথা বলা যায় না, সভা সমাবেশ করা যায় না, দেশ এখন নরকে পরিণত হয়েছে। স্বৈরাচারের বিরুদ্ধে সকল বিরোধী রাজনৈতিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা মিলনায়তনে উপজেলা যুব পরিষদ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক সাবেক মন্ত্রী বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জেএসডি’র) প্রতিষ্ঠাতা সভাপতি আ স ম আবদুর রব এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে আজ ক্ষমতা রক্ষা ও ক্ষমতা পুনর্দখলের জন্য দ্বি-দলীয় অনৈতিক প্রতিযোগীতার আবর্তে নিমজ্জিত। ক্ষমতা কেন্দ্রিক রাজনীতি রাষ্ট্রকে মুক্তিযুদ্ধের চেতনা থেকে দূরে সরিয়ে নিচ্ছে। এ অবস্থা থেকে জাতীকে মুক্ত করে মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে দেশকে এগিয়ে নিতে হবে।

উপজেলা যুব পরিষদের আহ্বায়ক মাহমুদুর রহমান বেলালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) কেন্দ্রিয় সহ-সভাপতি বেগম তানিয়া ফেরদৌসী (তানিয়া রব), যুব পরিষদের কেন্দ্রিয় যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মুনিরুল ইসলাম মিঠু।

উপজেলা জেএসডি’র যুগ্ন আহবায়ক শিব্বির আহমেদ দেওয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা জেএসডি’র সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নিরব, উপজেলা যুব পরিষদের যুগ্ন আহবায়ক মোখলেছুর রহমান ধনু, মোহাম্মদ রিয়াজসহ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত