কক্সবাজারে লাশবাহি গাড়ির চাপায় লাশ হয়েছে শিশু

প্রকাশ : ২৮ মে ২০১৭, ১৭:৩৪

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়নের পালাকাটা শুক্কুরের দোকান এলাকায় লাশবাহি ম্যাজিক পরিবহনের ধাক্কায় মর্মান্তিকভাবে লাশ হয়েছে এক শিশু। এসময় আহত হয়েছে আরো তিন শিশু। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রবিবার সকালে দোকানের বারান্দায় খেলারত শিশুদের চাপাদিলে হতাহতের এ ঘটনা ঘটে। ঘাতক চালককে আটক করেছে স্থানীয়রা। 

নিহত শিশুর নাম সোহেল মিয়া ডিপজল (১১)। সে পশ্চিম পালাকাটার জাফর আলম কালুর ছেলে। 
আহতরা হলেন, একই এলাকার হেলাল মাস্টারের ছেলে জোহান (১০), সাইফুল ইসলামের ছেলে সিফাত (১০), শফিউল আলমের ছেলে রবিউল আলম (৭)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে একটি ম্যাজিক গাড়ি (চট্টমেট্রো ন-১১-৪৮৩৮) শুক্কুরের দোকান এলাকায় এসে হঠাৎ দোকানের বারান্দার খুটিতে ধাক্কা দেয়। খুটি ভেঙ্গে গাড়িটি খেলারত শিশুদের উপর উঠে যায়। এতে সোহেল মিয়া ঘটনা স্থলে মারা যায়। অপর আহতদের দ্রুত হাসপাতালে নেয়া হয়।

প্রত্যক্ষদর্শী সমাজ সর্দার নুরুল হুদা জানান, ম্যাজিক গাড়িটিতে একটি মৃতদেহ ছিল। পার্শ্ববতী চৌফলদন্ডী ইউনিয়নের নতুনমহাল খুনকারখীল এলাকার সৌদি প্রবাসী আবদু জব্বারের প্রবাস ফেরত যুবক সোহেলের (২৪) মৃতদেহটি ঈদগাঁও বাস স্টেশন এলাকা থেকে তাদের গ্রামে নেওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। 

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. খায়রুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গত সপ্তায় প্রবাস থেকে দেশে বেড়াতে আসা সোহেল ঈদগাঁও বাস স্টেশনস্থ আত্মীয়ের বাসায় বেড়াতে আসে। সেখানে গরমের কারণে শনিবার রাতে বাড়ির ছাদে উঠলে অসাবধানতা বশত পড়ে গিয়ে মারা যায়। তার লাশবাহী ম্যাজিক গাড়িটি দোকানের বারান্দার পিলারকে ধাক্কা দিয়ে পাশে দোকানের বারান্দায় গদির উপর খেলারত ছেলেদের উপর তুলে দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। আহত হয় আরো কয়েকজন। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে ও আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘাতক চালক আটক রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত