রামগতিতে হামলায় নিহত ১, হামলাকারি আটক

প্রকাশ : ০৪ জুন ২০১৭, ১২:০২

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মীতে শনিবার (৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে পারিবারিক কলহের জের ধরে হামলার ঘটনায় মো. ইউছুফ (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

ওই ঘটনায় রিনা বেগম (৩০) নামে এক নারী আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। এদিকে হামলার অভিযোগে খলিলুর রহমান নামে এক ব্যক্তিকে স্থানীয়রা আটক করেছেন।

৯নং চরগাজী ইউনিয়ন পরিসদের ইউপি (৮ নম্বর ওয়ার্ড) সদস্য রন্টুলাল সাহা জানান, চরলক্ষ্মী গ্রামের আবদুল মতলবের মেয়ে রিনা বেগমের সঙ্গে বয়ারচরের খলিলুর রহমানের বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। খলিল এলাকার বাইরে ইটভাটায় কাজ করেন। এ কারণে রিনা চরলক্ষ্মী এলাকায় পিতার বাড়িতে থাকেন। সেখানে মো. ইউছুফ নামে স্থানীয় এক ব্যক্তির সঙ্গে রিনা অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন বলে খলিলের অভিযোগ।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে খলিল ওই বাড়িতে (শ্বশুর বাড়িতে) গিয়ে রিনা ও ইউছুফকে এক সঙ্গে দেখতে পেয়ে ক্ষিপ্ত হন। ওই সময় ধারালো অস্ত্র নিয়ে তিনি রিনা ও ইউছুফের ওপর হামলা চালান। এতে ইউছুফ ঘটনাস্থলেই নিহত হন এবং রিনা গুরুতর জখম হন। ওই সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে খলিলকে আটক করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত