রামগঞ্জে ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি নিয়ে ফেসবুক তোলপাড়

প্রকাশ : ০৪ জুন ২০১৭, ২০:২৭

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া করপাড়া ইউপি ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি শনিবার রাতে ফেসবুকে প্রকাশিত হওয়ায় নেতা-কর্মীদের মাঝে তোলপাড় সৃষ্টি হয়েছে।

রবিবার দুপুরে করপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান মজিব ও সাধারণ সম্পাদক মোঃ তছলিম হোসেন ওই কমিটি বাতিলের দাবিতে ও সাংগঠনিক ব্যবস্থা নিতে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ বরাবর লিখিত আবেদন করেছেন।

স্থানীয় সূত্র জানায়, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান 

শুভ স্বাক্ষরিত কাউছার হামিদ মিন্টুকে আহ্বায়ক এবং নাজিম আহমেদ রিফাতকে যুগ্ন আহবায়ক করে ১৫ সদস্যের একটি কমিটি শনিবার রাতে ফেসবুকে দেওয়া হয়। এর কিছুক্ষণ পরেই করপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক মজিব ও সাধারণ সম্পাদক মোঃ তছলিম হোসেন স্বাক্ষরিত শাহ জকি উদ্দিনকে আহ্বায়ক এবং রাসেদ খান জয়কে যুগ্ন আহ্বায়ক করে ১৫ সদস্যের আরেকটি কমিটি ফেসবুকে প্রকাশ করা হয়। পাল্টাপাল্টি দুইটি কমিটি প্রকাশিত হওয়ার পর ফেসবুকে সমালোচনার ঝড় উঠে।

সৃষ্ঠ ঘটনায় করপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব বলেন, উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ কোন প্রকার সমন্বয় না করে অছাত্র ও অপহরণসহ একাধিক মামলার আসামিকে আহ্বায়ক এবং জামায়াতের মহিলা তালিমের নেত্রীর সন্তানকে যুগ্ন আহবায়ক করে কমিটি দিয়েছে। এবিষয়ে সাংগঠনিক ব্যবস্থা নিতে রবিবার আমরা লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নিকট লিখিত আবেদন করেছি।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল বলেন, কমিটির আহ্বায়ক ঢাকা ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এবং রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ন আহবায়ক। করপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের অভিযোগগুলোর সত্যতা আমাদের কাছে নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত