শিক্ষকের পকেটে ইয়াবা, এসআই ক্লোজ

প্রকাশ : ১৬ জুন ২০১৭, ১৫:০৩

সাহস ডেস্ক

যশোরে এক কলেজ শিক্ষককে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে কোতোয়ালি ম‌ডেল থানার আরেক উপ-পরিদর্শক (এসআই) এসএম শামীম আকতারকে ক্লোজ করা হয়েছে।

কোতোয়ালি ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) একেএম আজমল হুদা জানিয়েছেন, ১৫ জুন (বৃহস্পতিবার) তাকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। এই নিয়ে গত পাঁচদিনে দুই অফিসারকে একই অভিযোগের ভিত্তিতে ক্লোজ করা হলো।

অভিযোগে জানা যায়, গত ১৩ জুন (মঙ্গলবার) সন্ধ্যায় যশোর সদর উপজেলার কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রভাষক জাহিদুল ইসলাম বিপ্লবের পকেটে ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে দিয়ে তাকে আটকের চেষ্টা করেন শামীম আক্তারের এক সোর্স। কলেজশিক্ষক বিপ্লব ওই সময় কর্মস্থল থেকে নিজ বাড়ি মুরাদগড়ে ফিরছিলেন। পথে যশোর- ঝিনাইদহ সড়কের কাজী শাহেদ সেন্টারের সামনে পৌঁছালে পুলিশ তার গতিরোধ করে। এ সময় কথিত এক সোর্স তার পকেটে ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করেন। এএসআই মনির হোসেনও তার সঙ্গে ছিলেন। এ সময় এসআই এসএম শামীম আক্তার ওই শিক্ষককে আটকের চেষ্টা করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সেখানে লোকজন জড়ো হলে পরিস্থিতি প্রতিকূলে বুঝতে পেরে এসআই এসএম শামীম আক্তার কলেজ শিক্ষককে ছেড়ে দেন।

ওসি আজমল হুদা জানিয়েছেন, কলেজ শিক্ষককে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে এসআই শামীম আক্তারকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত