মহাসড়কে নেতাকর্মীদেরও থাকার নির্দেশ কাদেরের

প্রকাশ : ২০ জুন ২০১৭, ১৬:৩৯

সাহস ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশ, মহাসড়কে যানজটের কারণে ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগ লাঘবে পুলিশকে সহযোগিতার জন্য দলীয় নেতাকর্মীদের থাকতে হবে।

২০ জুন (মঙ্গলবার) সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের তারগাছ এলাকায় যানজট ও সড়কের পানি নিস্কাশন ব্যবস্থা সরেজমিনে পরিদর্শনে এসে তিনি এ নির্দেশ দেন।

এসময় কাদের আরও বলেন, ইতোমধ্যে সড়ক বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। ঘরমুখো মানুষের দুর্ভোগ লাঘবে সরকার সব কিছু করবে। তিনি বলেন, যান চলাচলের সুবিধার্থে ২০ জুন (মঙ্গলবার) থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফোর লেনে উন্নীতকরণ কাজ সাময়িকভাবে বন্ধ থাকবে। এছাড়া মহাসড়কে পণ্যবাহী ট্রাক চলাচলে বিধি নিধেষ আরোপ করা হবে।

এসময় মন্ত্রীর সঙ্গে সড়ক বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ঢাকা জোন আব্দুস সবুর, তত্বাবধায়ক প্রকৌশলী সুবজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী ডি এ কে এম নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত