দুর্গাপুরে অন্তঃসত্বা গৃহবধূকে ধর্ষণ, কৃষক গ্রেপ্তার

প্রকাশ : ২০ জুন ২০১৭, ১৮:২০

রাজশাহী ব্যুরো

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় ৮ মাসের অন্তঃসত্বা এক গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগে সাইদুল ইসলাম (৩৫) নামে এক কৃষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাতে নির্যাতনের শিকার ওই গৃহবধূ বাদি হয়ে সাইদুলের বিরুদ্ধে দুর্গাপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপরই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত সাইদুল উপজেলার নওপাড়া ইউনিয়নের নন্দিগ্রামের সাবদুল হকের ছেলে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম জানান, ওই গৃহবধূর শ্বশুর বাড়ি নাটোরের বনপাড়ায়। অন্তঃসত্বা হওয়ার পর তিনি নন্দিগ্রামে তার বাবার বাড়িতেই থাকেন। গত রবিবার প্রতিবেশি সাইদুল তাকে ধর্ষণ করেছেন বলে মামলার এজাহারে বলা হয়েছে।

এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, ঘটনার দিন বিকেলে ওই গৃহবধূ বাড়ির পাশে ছাগল চরাতে গিয়েছিলেন। আসামি সাইদুল তাকে জোর করে মাঠের একটি পানবরজের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে সাইদুল পালিয়ে যান। তবে মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম জানান, সাইদুলকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য তাকেও সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর তদন্ত শেষে মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত