ছিনতাইকারীর হামলা আহত তরুণীর মৃত্যু, গ্রেপ্তার ১

প্রকাশ : ২১ জুন ২০১৭, ১৩:৪৬

সাহস ডেস্ক

চট্টগ্রামে ছিনতাইয়ের সময় চলন্ত রিকশা থেকে পড়ে এক তরুণী নিহত হওয়ার ঘটনায় এরশাদ উল্লাহ (৩৩) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে নগরীর কোতোয়ালি থানার লাভলেইন এলাকার বাসিন্দা।

পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ জানান, ২০ জুন (মঙ্গলবার) লাভ লেইন এলাকার বাসা থেকে এরশাদকে গ্রেপ্তার করা হয়। তার আরেক সাহযোগী এ ঘটনায় জড়িত। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে। 

নগরীর জামালখান এলাকায় গত ১৩ জুন মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা রিকশা আরোহী শিরিন আক্তার নামের ২৪ বছর বয়সী এক  তরুণীর ব্যাগ ধরে টান দিলে তিনি পড়ে গিয়ে আহত হন। ছয়দিন চিকিৎসাধীন থাকার পর ১৯ জুন (সোমবার) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান শিরিন। 

চট্টগ্রামের পটিয়া উপজেলার চক্রশালা এলাকার মৃত ফজলুল করিমের মেয়ে শিরিন ঈদের কেনাকাটা করতে নগরীর ব্যাটারি গলিতে বোনের বাসায় এসেছিলেন।

স্থানীয় সূত্র জানায়, অভিযানের সময় এরশাদের বাসার খাটের নিচ থেকে বস্তাভর্তি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। এরশাদের মোটর সাইকেলটিও পুলিশ নিয়ে গেছে।

নাম প্রকাশ না করে পুলিশের এক কর্মকর্তা জানান, এরশাদ ও তার এক সহযোগী দীর্ঘদিন ধরে মোটর সাইকেল নিয়ে ছিনতাইয়ের সঙ্গে জড়িত। এরশাদ আগেও পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন।

শিরিনের কাছ থেকে খোয়া যাওয়া মোবাইল ফোনটিও পুলিশ উদ্ধার করেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত