ব্যস্ত সময় কাটাচ্ছেন মনোনয়ন প্রত্যাশী মীর মোশারফ হোসেন

প্রকাশ : ২১ জুন ২০১৭, ১৬:৫১

সোহাগ লুৎফুল কবির

দলীয় হাইকমান্ড থেকে জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেবার নির্দেশনার পর সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে নির্বাচনী মাঠ সরগরম হয়ে উঠেছে।

ইতোমধ্যে মাঠ পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা, সাধারণ মানুষের পাশে দাঁড়ানো, এলাকার উন্নয়ন, দলীয় অসহায় ও ক্ষতিগ্রস্থ নেতাকর্মীদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ব্যক্তিগত ভাবে সহায়তা করে বেশ জোড়ে সড়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ নেতা মীর মোশারফ হোসেন।

তিনি ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

মীর মোশারফ কেন্দ্রীয় ছাত্রলীগের তুখোড় নেতা ছিলেন। বর্তমানে তিনি ঢাকার মহানগর বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এছাড়া তার নির্বাচনী এলাকার কয়েকটি শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করছেন। সম্প্রতি এনায়েতপুর থানা যুবলীগের সহ-সভাপতি ডাঃ আব্দুল মান্নানের আকাল মৃত্যুতে তার দুই এতিম সন্তান ও পরিবারের দায়িত্ব নিয়ে সাধারণ নেতাকর্মীদের নিকট একজন কর্মীবান্ধন নেতা হিসেবে আলোচিত হয়েছেন মীর মোশারফ হোসেন।

এদিকে বিএনপি-জামায়াতের সময় নির্যাতিত এই সাবেক ছাত্রলীগ নেতা এলাকার সার্বিক উন্নয়ন ও সকল গ্রুপিংয়ের কবর দিতে এবং দলকে শক্তিশালী করণে কার্যকরী ভূমিকা পালনের প্রতিশ্রুতি দিয়েছেন।

মনোনয়ন দৌড়ে রয়েছেন সাবেক মন্ত্রী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস ও মন্ডল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল এমপি। শেষ পর্যন্ত কে পাচ্ছেন দলের টিকেট এ প্রশ্ন এখন মানুষের মুখে মুখে।

মীর মোশারফ হোসেন বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে সিরাজগঞ্জ-৫ আসনের সকল নেতাকর্মীদের এক সঙ্গে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত টেকশই গনতন্ত্র ও টেকশই উন্নয়নের মাধ্যমে বেলকুচি-চৌহালী ও এনায়েতপুরে উন্নত ও সমৃদ্ধ জনপদে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত