কোচিংয়ে গিয়ে আর ফিরল না আকাশ

প্রকাশ : ২৭ জুন ২০১৭, ১১:৪৯

সাহস ডেস্ক

টেলিভিশন দেখা নিয়ে বড় ভাইয়ের সঙ্গে ঝগড়া হয় কিশোর আকাশের। পরের দিন সকালে স্কুলব্যাগ নিয়ে বাড়ি থেকে কোচিংয়ের উদ্দেশ্যে বেরিয়ে যায় সে। এর পর আর ফেরেনি। এক সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি তার। 

নিখোঁজ কিশোর আকাশ (১৩) সাতক্ষীরার পাটকেলঘাটা থানা এলাকার ব্যবসায়ী নিতাই দত্তের ছেলে। সে পাটকেলঘাটা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। 

গত সাত দিনে ছেলের কোনো খোঁজ না পেয়ে পাগলপ্রায় হয়ে গেছেন নিতাই দম্পতি। এ ঘটনায় নিতাই দত্ত পাটকেলঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আকাশের মা ও বাবার সঙ্গে কথা বলে জানা যায়, আকাশ খুব সরল প্রকৃতির ছেলে। গত ২০ জুন রাতে টিভি দেখা নিয়ে বড় ভাই আশীষের সঙ্গে ঝগড়া হয় তার। পরের দিন সকালে স্কুলব্যাগ নিয়ে কোচিংয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায় সে। এর পর আর বাড়িতে ফেরেনি। 

আত্মীয়স্বজনসহ পরিচিতজনদের বাড়িতে এবং বিভিন্ন জায়গায় খোঁজ করেও গত সাত দিনে আকাশের কোনো সন্ধান পাওয়া যায়নি। থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পুলিশ খোঁজখবর নিচ্ছে। 

কিশোর আকাশের কোনো খোঁজ পেলে পাটকেলঘাটা থানা অথবা সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কিংবা তাদের জানানোর জন্য অনুরোধ করেছেন তার মা-বাবা।

এ বিষয়ে জানতে চাইলে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম বলেন, পুলিশের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত