‘রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ করা যাবে, তবে আছে কিছু শর্ত’

প্রকাশ : ০৯ জুলাই ২০১৭, ১১:৩৫

সাহস ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রামপালে বিদ্যুৎকেন্দ্র একেবারেই নির্মাণ করা যাবে না বলে ইউনেস্কোর যে নিষেধাজ্ঞা ছিল সেটা আমরা অতিক্রম করেছি। এখন বিদ্যুৎকেন্দ্র করা যাবে। তবে ইউনেস্কোর ছোট ছোট কিছু শর্ত আছে। দেশ, জনগণ ও পরিবেশের স্বার্থে এগুলো আমরা সংশোধন করে নেবো।  

খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় যোগ দেওয়ার আগে আজ ৯ জুলাই (রবিবার) সকালে যশোরের রাজারহাটে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।  

সেতুমন্ত্রী বলেন, মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজানো বিএনপির পুরনো অভ্যাস। এ ব্যাপারে যা সত্য, দিবালোকের মতো পরিস্কার, সেটাই আমরা বলেছি।  

বিরোধী নেতাকর্মীদের ওপর অত্যাচার নির্যাতন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তারা বসে বসে প্রেস ব্রিফিং করে আর কান্নাকাটি করে। আমাদের তো হাজার হাজার কর্মীকে তারা হত্যা করে রক্তস্রোত বইয়ে দিয়েছিল। আমাদের কাঁদতে কাঁদতে চোখের পানি শুকিয়ে গেছে।  

এসময় তার সঙ্গে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, পুলিশ সুপার আনিসুর রহমান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত