পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে জঙ্গীবাদবিরোধী মিছিল

প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১২:৫৪

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে জেলা ছাত্রলীগের আয়োজনে জঙ্গীবাদবিরোধী মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে থেকে একটি জঙ্গীবাদ ও মাদকবিরোধী মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে পথসভায় মিলিত হয়।

এ সময় জেলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সানাউল্লাহ সানা এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি মাসুদ আহম্মেদ রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভ, ছাত্রলীগের সাবকে সাংগঠনিক সম্পাদক নিজামুদ্দিন খান সোহেল প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন শিকদার, জসিম উদ্দিন রায়হান, যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল, শিবলী সাদিক তপু, অনিরুজ্জামান অনিক, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহম্মেদ রাসেল, রাব্বি ইসলাম অপু, ক্রীড়া সম্পাদক যুবায়ের রেজা পরাগ প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, পিরোজপুরের পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেকের নেতৃত্বে এ জেলা থেকে জামায়ত-বিএনপি চক্রকে বিতারিত করে আওয়ামী লীগের ঘাটিতে পরিণত করা হয়েছে। কিন্তু আওয়ামী লীগের কয়েকজন নেতা তাদের নিজ স্বার্থের জন্য পিরোজপুরে আবার ঐ জামায়াত-শিবির চক্রকে সাথে নিয়ে এ জেলাকে আবার জামায়াত-শিবিরের ঘটিতে পরিণত করতে চায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত